• (Android) Arcade Hunter: Sword, Gun, and Magic চিটস গ্লিচ রিসোর্স

    ------------------------------------------
    ▶▶▶▶ Arcade Hunter: Sword, Gun, and Magic ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Arcade Hunter: Sword, Gun, and Magic IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ চিটস গ্লিচ রিসোর্স ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Arcade Hunter: Sword, Gun, and Magic 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আর্চ-টাইপ গেমগুলি নিয়ে এটি ঠিক আছে তবে আপনি একবার একটি নির্দিষ্ট পয়েন্টে পৌঁছে গেলে, হয়ত অন্ধকূপ 3 বা 4, শত্রুর ক্ষতি ভারসাম্যের বাইরে। আপনি ভাগ্যবান যদি আপনি মৃত্যুর আগে 2 হিট নিতে পারেন। এটা সত্যিই একটি লটারি. আপনি শুধু আশা করতে হবে এটা আপনার পক্ষে আছে.

    ভাল খেলা, যদিও আমি এক সপ্তাহ পর অধ্যায় 9-এ প্রথম বসে আটকে আছি। গেমটি ছেড়ে দেওয়ার জন্য প্রস্তুত, প্রচুর অর্থ ব্যয় না করে অগ্রগতি করা কঠিন।

    PackageName icon. ID: air.com.Gamescleaninghotelrooms.hfgfnmdnkdcdjc ; category icon. বিভাগ: আর্কেড ; update icon. আপডেট করা হয়েছে: 2019

    এটা এখন পর্যন্ত বেশ ভালো কিন্তু আমার কিছু পরামর্শ আছে। আপনি হৃদয় বৃদ্ধি করতে পারেন? আমি মনে করি গেমটি খেলার জন্য এই সংক্ষিপ্ত সীমা রয়েছে এবং আমি ইতিমধ্যে এটি খেলতে মজা পাচ্ছি এবং আপনি কি অন্তহীন মোড যোগ করতে পারেন? উচ্চ স্কোর সেট করতে বেশ সন্ত্রস্ত হবে

    খেলা মহান! ভারসাম্য ভাল, গেমপ্লেও ভাল, কিন্তু আমি কিছু কো-অপ অন্ধকূপ দেখতে চাই, যেমন বড় মানচিত্রে এবং এতে 2 জন খেলোয়াড় রয়েছে যারা অনেক ফাঁদ সহ কঠিন অন্ধকূপ অতিক্রম করছে... চলুন বলি হার্ডকোর মোড। কিন্তু সাধারণ নৈমিত্তিক খেলায় সুন্দর জয়স্টিক দিয়ে)

    যদি শুধুমাত্র গেমপ্লের উপর ভিত্তি করে করা হয় তবে আমি এটিকে 5


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :